বাড়িতে বসে ফেসবুকের মাধ্যমে প্রতি মাসে ইনকাম করুন হাজার ডলার

Updated: Sep 22, 2020




বর্তমানে ফেসবুক আমরা সবাই ব্যবহার করে থাকি। আর শুধু আমরা নই, সারা বিশ্বে প্রায় বেশির ভাগ মানুষ'ই ফেসবুক ব্যবহার করে থাকে। এই অ্যাপটি দিনের পর দিন সময়ের সাথে তাল মিলিয়ে নিজের পরিবর্তন ঘটিয়েছে। নিজেকে আরো উন্নত করেছে। কিন্তু আপনি কি জানেন, বর্তমানে এই অ্যাপটি সাধারণ মানুষ'কে ঘরে বসে অর্থ উপার্জনের সুযোগ'ও করে দিয়েছে। কি,বিশ্বাস হজে না তাই তো। বর্তমানে প্রায় অনেক মানুষ'ই ঘরে বসে ইনকামের জন্য ফেসবুক'কে বেছে নিয়েছে।


যদি আপনি ফেসবুকে একটু ঘোরাঘুরি করেন,তাহলে মার্কেটপ্লেস কথা টা শুনে থাকবেন'ই। এটি ফেসবুক দুনিয়ার একটি বাজার। যেখানে আপনি আপনার পছন্দের সামগ্রী বিক্রি করে অর্থ উপার্জন করতে পারবেন, তাও বাড়ি বসে। মার্কেটপ্লেসে এমন'ও সেলার আছে, যারা বাড়ি বসে শুধু সামগ্রী বিক্রি করেই প্রতিমাসে হাজার ডলার উপার্জন করছেন। আমি জানি আপনার'ও উৎসাহ বাড়ছে, আর এটা স্বাভাবিক। এই করোনা পরিস্থিতিতে অনেকেই কাজ ছাড়া হয়েছে। অনেকের'ই আর্থিক অবস্থা ভীষণ খারাপ। আমি শুধু তাদের বলবো, এই সুবর্ণ সুযোগ'টা হাত ছাড়া করবেন না। তাহলে মার্কেটপ্লেসে কোনো সামগ্রী বিক্রি করতে হলে প্রথমত কী করতে হবে ? আপনি সর্বপ্রথম বড়ো কিছু সেলস গ্রুপে জয়েন করুন, যেই গ্রুপ গুলো আপনার সামগ্রী'কে সাধারণ মানুষের কাছে পৌছে দিতে সাহায্য করবে। এক লাখ কিম্বা দু-লাখমেম্বারস্ দের গ্রুপে জয়েন করার চেষ্টা করবেন।


এরপর আপনি যেই সামগ্রী গুলো বিক্রি করতে চান, সেগুলোর কিছু ভালো ছবি তুলুন। তারপর মার্কেটপ্লেসে গিয়ে(যদি অপশন'টা না থাকে আপনার ফেসবুকে, তাহলে সার্চ বক্সে সার্চ করলেই পেয়ে যাবেন) সেল অপশনে ক্লিক করলেই, আপনি কি সেল করতে চান, তার একটি তালিকা আপনাকে দিয়ে দেবে। আপনি সেটা ফিলাপ করুন। এরপর আপনি যেই ছবিগুলো তুলেছিলেন আপনার সামগ্রীর, সেগুলো ওই ফর্মেই আপলোড করুন। তারপর পোস্ট করে দিন। শেষ ধাপ, পোস্ট করার পর আপনার চোখের সামনে একটি স্ক্রিন খুলবে। যেখানে লেখা থাকবে, আপনি আপনার পোস্ট'টা কোন কোন সেয়ার করতে চান ? তখন আপনি আপনার উপস্থিত বুদ্ধি'কে কাজে লাগিয়ে, যেই যেই সেলস গ্রুপে জয়েন করেছিলেন, সেগুলো'কে সিলেক্ট করে পোস্ট করে দিন। আপনার পোস্ট টি সম্পূর্ণ হবে।

Qr code।। নতুন জালিয়াতি

https://youtu.be/D8FuxINOC6Y


27 views0 comments
 
  • Facebook
  • Twitter
  • LinkedIn

©2020 by Informative Blogs. Proudly created with Wix.com